Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

প্রাতিষ্ঠানিক সেবা

প্রাতিষ্ঠানিক সেবা


ক্রঃ নং

সেবার নাম

সেবা প্রদান পদ্ধতি

প্রয়োজনীয় কাগজপত্র এবং প্রাপ্তিস্থান

সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি

সেবা প্রদানের 

সময়সীমা

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা(নাম, পদবি, ফোন ও ইমেইল)

(১)

(২)

(৩)

(৪)

(৫)
(৬)
(৭)

১.

ফায়ার রিপোর্ট প্রদান (এক টাকা হতে বিশ লক্ষ টাকা পর্যন্ত ক্ষতির ক্ষেত্রে) ক্ষতিগ্রস্ত ব‌্যক্তি/প্রতিষ্ঠান কর্তৃক প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত আবেদন করার পর তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে ফায়ার রিপোর্ট প্রদান;

কাগজপত্র :

১। আবেদন (সাদা কাগজ);

২। জিডির কপি

৩। ক্ষতিগ্রস্ত মালামালের মূল্যসহ তালিকা

৪। ক্ষতিগ্রস্ত মালামালের স্থিরচিত্র

৫। পেপার কাটিং

৬। চালানের মূলকপি

প্রাপ্তিস্থান:

উপসহকারী পরিচালকের কার্যালয়
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নরসিংদী।
বীমা বিহীন প্রতিষ্ঠান এবং বীমাকৃত প্রতিষ্ঠানের ক্ষেত্রে যথাক্রমে ১৫০/- (একশত পঞ্চাশ) ও ১৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা এবং ১৫% ভ্যাট। মূল টাকা কোড নং-১-৭৩৬১-০০০০-২০০৯ এবং ভ্যাট কোড নং-১-১১৩৩-০০৪০-০৩১১ তে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে ট্রেজারী চালানের মাধ্যমে জমা করে মূল চালান আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। পূর্ণাঙ্গ তদন্ত
প্রতিবেদন প্রাপ্তির ১৫ (পনের) দিনের মধ্যে জানানো হবে;

শিমুল মোঃ রফি

উপসহকারী পরিচালক

ফোন : ০২-২২৪৪৫৩১৫৩

মোবাইল : ০১৯০১-০২০৭১৩

dadngd@fireservice.gov.b